শৈশব
- কবির মুক্তাদির ০৬-০৫-২০২৪

যদি ফিরে যেতে পারতাম একবার,

পিছনে আরো পিছনে!

যদি আবার শুনতে পেতাম ডাক তার,

চিরসখ্যতা বাঁধতাম তার সনে।



শৈশব,সে আমার প্রাণের শৈশব,

ওতেই বাঁধা পড়ে আছে জীবনের সমস্ত কলরব।


১২/১২/১৫।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।